রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ৪ খুন : নিহত শাহিনুরের ভাই ৫ দিনের রিমান্ডে

সাতক্ষীরায় ৪ খুন : নিহত শাহিনুরের ভাই ৫ দিনের রিমান্ডে

স্বদেশ ডেস্ক:

সাতক্ষীরার কলারোয়ার চাঞ্চল্যকর স্বামী-স্ত্রী ও তাদের দুই সন্তানসহ চারজনকে হত্যার ঘটনায় নিহত শাহিনুরের আপন ছোট ভাই রায়হানুলের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার দুপুরে সাতক্ষীরার বিজ্ঞ জুডিশিয়াল আদালত-২ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত শুক্রবার দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের কাছে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান এ মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডির) ইন্সপেক্টর তরিকুল ইসলাম।

সাতক্ষীরার কোর্ট ইন্সপেক্টর অমল রায় বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার রিমান্ড শুনানির ধার্য দিনে আসামি রায়হানুলকে সাতক্ষীরা জেলা কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এরপর উভয় পক্ষের রিমান্ড শুনানি শেষে বিজ্ঞ জুডিশিয়াল আদালত-২ এর বিচারক পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, কলারোয়া উপজেলার খলসি গ্রামের শাহাজান ডাক্তারের ছেলে হ্যাচারি ব্যবসায়ী শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, নয় বছরের ছেলে সিয়াম ও ছয় বছরের মেয়ে তাসনিমকে দুর্বৃত্তরা বুধবার দিবাগত রাতে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহত শাহিনুর রহমানের শাশুড়ি কলারোয়া উপজেলার ও ফাপুর গ্রামের রাশেদ গাজির স্ত্রী ময়না খাতুন (৫৫) মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতদের আসামি করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য সাতক্ষীরা সিআইডি বিভাগকে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে নারকীয় হত্যাকাণ্ডের মধ্যে ঘাতকদের হাত থেকে বেঁচে যাওয়া চার মাসের শিশু মারিয়া সুলতানার দায়িত্বভার নিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস. এম মোস্তফা কামাল। তিনি ওই শিশুর চিকিৎসা ও বেড়ে ওঠার সব ব্যয়ভার বহন করবেন বলে ঘোষণা দিয়েছেন। শিশুটি বর্তমানে হেলাতলা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য নাসিমা খাতুনের হেফাজতে রয়েছে।

সূত্র : ইউএনবি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877